বুধবার   আগস্ট ৫ ২০২০   ২১  শ্রাবণ  ১৪২৭


আলহাজ্ব একরামুল করিম চৌধুরীকে স্বাস্থমন্ত্রী হিসেবে দেখতে চায় নোয়াখালী জেলার জনগণ ।

Admin user

Updated 20-Aug-05 / জাতীয় /   |  Staff Reporter
News IMage

নোয়াখালি জেলার সুপার হিরো , সর্ব প্রথম স্বাস্থ মন্ত্রনালয় এর লাল ফিতার দোরাত্ন ও স্বর্ণলতার দুর্নীতির বিরুদ্বে সাহসিকতার সাথে প্রথম মুখ খুলেছিলেন নোয়াখালি জেলার ৪ আসনের সংসদ  সদস্য আলহাজ্ব একরামুল করিম চৌধুরী ।

 

বাংলাদেশে করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে নিজ আসনে অবস্থান করে সর্বসাধারনের পাশে আছেন এবং সবাইকেম সব ধরনের সহযোগীতা করে যাচ্ছেন তিনি ।

সাহেদ ও সাবরিনাকে আটকের সাথে সাথে এমন চলতেছে হাসপাতালে হাসপাতালে অভিযান । আশা করি আগামীতে এর সুফল ভোগ করবে নোয়াখালি জেলার মানুষ ।

তিনি বলেন জনগণকে যদি স্বাস্থসেবা ঠিকমতো না দিয়ে থাকি ।আর চেয়ারে বসে স্বাস্থমন্ত্রী যদি বলেন স্বাস্থ সেবা খুবই ভালো চলতেছে তাতে কোন লাভ হবেনা । আপনি আসুন আমাদের মতো মাঠে এসে সরজমিনে কাজ করেন নিজ চোখে দেখেন বিশ্বাস করেন জনগণ কত কষ্টে দিন কাটাইতেছে তাহলেই আপনি বুঝতে পারবেন । না হলে শুধু আপনি চেইয়ারে বসে বললে হবেনা ।

তিনি বলেন হাসপাতাল গুলোতে চলতেছে শুধু অনিয়ম । ডাক্তারেরা রোগীদের ঠিকমতো সেবা দিচ্ছেনা । বসে বসে নানা র বাড়ির গল্প মামাকে শোনাচ্ছে । রোগীর দিকে ঠিকমতো খেয়াল রাখতেছেনা তারা । তিনি বলেন ডাক্তারেরা ঈ যদি করোনা রোগীদের ভয় পায় তাহলে রোগীরা কোথায় যাবে। আমরা নোয়াখালি জেয়ার সব হাসপাতালে আমি নিজে বলে দিয়েছি । যে কোন ধরনের রোগী আসলে তাঁর চিকিৎসার যে কোন কমতি না হয় । 

তিনি বলেন যদি কোন রোগী অভীযোগ করে যে তিনি চিকিৎসা সেবা ঠীকমতো পান নাই তাহলে ঐ হাসপাতালের ডাক্তার ও নার্স দের অবস্থা খুবই খারাপ হবে । আমি চাই আমরা নোয়াখালি জেলার জনগণ ও সারা বাংলাদেশের মানুষ যেন সঠিক স্বাস্থ সেবা টা পাই । এটাই বাংলাদেশের স্বাস্থ মন্ত্রীর কাছে আমার এক মাত্র চাওয়া । এবং এটাই হচ্ছে জনগণের একমাত্র পাওয়া । জনগণ যেন তাদের অধিকার থেকে বঞ্চিত না হয় সেই দিকে খেয়াল রাখতে হবে । 

 

তিনি আরো বলেন , আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডীজিটাল বাংলাদেশ গড়ে উঠুক । বিএনপি সরকার দেখুক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিভাবে বাংলাদেশ কে সোনার  বাংলা গড়ে তুলতেছে । বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় চায় বাংলাদেশ যেন একটি উন্নত্ দেশের মতো মাথা তুলে দাড়াতে পারে । অন্যের চেষ্টায় বড় না হয়ে নিজেই নিজের চেষ্টায়  নিজের ভাগ্যের চাকা ঘুরাতে পারে ।