মঙ্গলবার   ডিসেম্বর ১ ২০২০   ১৭  অগ্রহায়ণ  ১৪২৭


বাংলাদেশ ছেড়ে দিচ্ছেন মিথিলা ।

Admin user

Updated 20-Dec-01 / বিনোদন /   |  Staff Reporter
News IMage

ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা । গেলো বছরের ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সাথে ঘর বেধেছেন । বিয়ের পর কিছুদিন কোলকাতায় থাকলেও তিনি একখন বাংলাদেশে আছেন । তবে তিনি কোন দেশে স্থায়ী হবেন সে বিষয়ে প্রশ্ন ছিলো । সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে এসে জানালেন কোন দেশে থাকবেন তি্নি ।

 

 

মিথিলা জানান, যেহেতু ওপার বাংলার মানুষ কে বিয়ে করেছি আমাকে তো ওপার বাংলায় যেতেই হবে । তবে তার মানে আমি কিন্তু বাংলাদেশ ছাড়তেছিনা । আমি অবশ্যই আমার দেশে আসবো ভালো কাজ পেলে অবশ্যই করবো । বাংলাদেশ থেকে কোলকাতার দূুরত্ব বেশি নয় । তাই ইচ্ছা করলেই আমি দেশে চলে আসবো ।

 

আমার মেয়ে আইরা এখন সেখানে পড়াশোনা করতেছে সেইদিকে আমার নজর দিতে হবে ।

 

অভিনয়ের বিষয়ে মিথিলা বলেন , কোলকাতার বেশ কিছু ভালো কাজের অফার চলছে । তার মধ্যে কোলকাতার একটি ওয়েব সিরিজ । এছাড়াও বাংলাদেশেও বেশ কিছু নতুন নাটক করার কথাও রয়েছে । সব মিলিয়ে দুই বাংলায় ভালো কিছু করবো ।

 

এইদিকে মিথিলার একমাত্র মেয়ে আইরা কোলকাতার একটি স্কুলে ভর্তি হয়েছে । বর্তমানে অনলাইনে বাংলাদেশ থেকে ক্লাশ করছে আইরা । তাই সীমানা রেকখা দিয়ে চলাচল শুরু হলেই দেশ ছাড়বেন বলে জানান মিথিলা ।

 

গেলো ৬ ডিসেম্বর ঘরোয়া পরিবেশে ি সাদামাটাভাবে বিয়েটা সেরে ফেলেন নির্মাতা সৃজিত মুখার্জি  ও বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা । সৃজিতের দক্ষিন কোলকাতার বাসায় তাদের বিয়ে রেজিষ্ট্রি  করা হয় । দুই পরিবারের সদস্য ও কাভহের কিছু বন্ধুবান্দব উপস্থিত হয়েছিলেন সে আয়োজনে । 

সর্বশেষ